1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. starnt1991@gmail.com : Shawkat :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

শহরে জমি দখল করতে না পেরে হামলা মহিলাসহ আহত ৩, থানায় মামলা

সৈকত
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ মে, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

কক্সবাজার শহরে বিকেপাল সড়কে চলাচলের রাস্তাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এসময় জমি দখল করতে না পেরে অপর পক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত হয়েছে। হামলাকারীরা মহিলার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় বলে অভিযোগ উঠেছে। হামলায় শহরের ৯নং ওয়ার্ডের বিকেপাল সড়কের স্থানীয় মৃত মানিক চন্দ্র পালের ছেলে সজিব পাল (৪৬), ছোটন পাল (৩৫) ও সজিব পালের স্ত্রী জয়শ্রী পাল (৩২) আহত হয়েছে।

গত ২১ মে সন্ধ্যা সাড়ে ৬টা ও রাত সাড়ে ১০টার দু’দফায় হামলার এঘটনা ঘটে। হামলার ঘটনায় সজিব পাল বাদী হয়ে একই এলাকার স্থানীয় মৃত যোগেন্দ্র চন্দ্র পালের ছেলে রতন বরণ পাল (৬০) ও তার পুত্র শেখর পাল (২৭) ও তার স্ত্রী রেভা পাল (৫৫)কে বিবাদী করে কক্সবাজার সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত রতন বরণ পাল ও তার পরিবার জোরপূর্বকভাবে দীর্ঘদিন ধরে অভিযোগকারী সজিব পাল গংয়ের বসত ভিটার উপর দিয়ে চলাচল করে আসছিল। সম্প্রতি রতন বরণ পাল গংকে সজিব পাল গংয়ের বসত ভিটার উপর দিয়ে চলাচল না করার জন্য বলিলে অভিযুক্ত রতন বরণ পাল গং তাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয় এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এক পর্যায়ে গত ২১ মে সন্ধ্যা সাড়ে ৬টায় অভিযুক্ত রতন বরণ পাল, শেখর পাল, রেভা পাল এবং অজ্ঞাত আরও ২ জন ভাড়াটে দখলবাজ সন্ত্রাসী সজিব পাল গংয়ের উপর অতর্কিত হামলা করে। হামলার ঘটনা স্থানীয় কাউন্সিলর হেলাল উদ্দিন কবিরের চাচাতো ভাই শাহাব উদ্দিন ঘটনাস্থল গিয়ে ৩ দিনের মধ্যে উভয় পক্ষকে মীমাংসা করে দিবে বলে জানান। কিন্তু অভিযুক্ত রতন বরণ পাল গং ও তার ভাড়াটে দখলবাজ সন্ত্রাসীরা রাত সাড়ে ১০টায় আবারও অতর্কিত হামলা করে বলে অভিযোগে উল্লেখ করে।

আহত সজিব পাল জানান, রতন বরণ পাল সন্ত্রাসী প্রকৃতির ও পরের জায়গা দখলবাজ লোক হয়। রতন বরণ পাল ও তার পরিবার আমাদের স্বত্ব-দখলীয় বসত ভিটার উপর দিয়ে জোরপূর্বকভাবে হাঁটা-চলা করে আসছিল।

আমরা নিরাপত্তার স্বার্থে উপর জমির উপর চলাচল না করতে বাঁধা দিলে আমাদের উপর হামলা করে রতন বরণ পাল, তার পুত্র শেখর পাল ও তার স্ত্রী রেভা পাল (৫৫) এবং দখলবাজ ২জন সন্ত্রাসী প্রকৃতির লোক। দু’দফা হামলায় আমি ও আমার ছোট ভাই ছোটন পাল এবং আমার স্ত্রী জয়শ্রী পালকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। হামলাকারীরা আমার স্ত্রীর গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে রতন বরণ পাল ও তার ভাড়াটে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত সজিব পাল আরও জানান, হামলাকারীরা প্রতিনিয়ত হুমকি-ধমকি দিচ্ছে। তারা যেকোন সময় আমাদের স্বত্ব-দখলীয় বসত ভিটা দখল করবে বলে হুমকি অব্যাহত রেখেছে। যেকোন সময় আমার পরিবারের উপর হামলা করবে বলেও খবর পাঠাচ্ছে বিবাদীরা। আমরা চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। তাই ওইদিন কক্সবাজার সদর মডেল থানায় মৃত যোগেন্দ্র চন্দ্র পালের ছেলে রতন বরণ পাল (৬০) ও তার পুত্র শেখর পাল (২৭) ও তার স্ত্রী রেভা পাল (৫৫) সহ আরও অজ্ঞাত ২জনকে বিবাদী করে অভিযোগ দায়ের করেছি। অভিযোগের পর পরই কক্সবাজার সদর মডেল থানার এএসআই নজরুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা সন্ত্রাসী রতন বরণ পালের সন্ত্রাসী কর্মকান্ড থেকে রক্ষা পেতে নিরাপত্তার স্বার্থে কক্সবাজার জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন